২৫০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

গত (২৮ এপ্রিল) মাহে রমযান ও পবিত্র লাইলাতুল কদর উপলক্ষ্যে গাউসিয়া কমিটি বাংলাদেশ উত্তর সর্তা শাখার পক্ষ হতে গরুর মাংস ও খাদ্য সামগ্রী প্রায় ২৫০টি গরীব দুঃস্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয় গাউসিয়াতের তোহফা।

সংগঠনের সভাপতি মাস্টার মুহাম্মদ ওসমান গনীর সভাপত্বিত্বে সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এর যৌথ পরিচালনায় উত্তর সর্তা খানকাহ্ এ কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া ও ওমদা মিয়া নুরানী কমপ্লেক্স এ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা উত্তর শাখার সভাপতি অধ্যক্ষ আল্লামা ইলিয়াস নূরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আহসান হাবীব চৌধুরী হাসান, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ উত্তর সর্তা শাখার উপদেষ্টা জনাব হারুন পাশা সাহেব, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ হলদিয়া ইউনিয়ন শাখার সহ সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সফল সাধারণ সম্পাদক মাস্টার মুহাম্মদ রফিকুল আলম সিকদার।

আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সামশুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ তাহেরী, সহ সভাপতি মাওলানা এয়াছিন আশরাফ, গোলাম রহমান, মাস্টার জাফর আলম, ইউসুফ, সহ সম্পাদক আবু কাউসার সোহেল, নাচির উদ্দীন, জিয়াউল হায়দার, আবু তালেব ফাহিম, আবুল হাসেম প্রমুখ।

পরে এক লক্ষ চল্লিশ হাজার টাকা দামের গরুর মাংস, জনপ্রতি প্রায় ১ কেজি মাংস, ২ কেজি আলু, ১ কেজি পিয়াঁজ করে ২৫০ টি পরিবারের মাঝে সহয়তা প্রদান ও আখেরি মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।।

Related Articles

Back to top button