দেশ-জাতির উন্নয়নে প্রশিক্ষিত নেতৃত্বের বিকল্প নাই -চন্দনাইশ ছাত্রসেনার সেমিনারে বক্তারা

চন্দনাইশ প্রতিবেদক

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চন্দনাইশ উপজেলার উদ্যোগে সেমিনার অন মোটিভেশন ও টি.টি.সি গত ১৯ মার্চ’২২ বিকাল ৩টায় চন্দনাইশ জোয়ারা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা হলরুমে উপজেলার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ শাহ নেওয়াজ চৌধুরী শুভ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি সচিব জননেতা মুহাম্মদ আবদুর রহিম, উদ্বোধক ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশ এর কেন্দ্রীয় নির্বাহি সদস্য মাওলানা আহমদুল্লাহ ফোরকান খান কাদেরী, প্রশিক্ষক ছিলেন, বাংলাদেশ ইসলামী যুবসেনার কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি সম্পাদক যুবনেতা মুহাম্মদ ফরিদুল ইসলাম ও যুবসেনার কেন্দ্রীয় সহ-সম্পাদক যুবনেতা মুহাম্মদ সাহাব উদ্দিন, প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ছাত্রনেতা নূরের রহমান রণি।

সেকান্দর ইসলাম ও এনামুল হকের যৌথ সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য করেন টিটিসি প্রস্তুতি কমিটির আহবায়ক মুহাম্মদ এমরানুল হক মহিউদ্দিন, বিশেষ অতিথি ছিলেন সাবেক সভাপতি শফিকুল ইসলাম, আবদুল মুবিন প্রমুখ।

বক্তারা প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করে বলেন, আদর্শ সমাজ রাষ্ট্র ও গঠনে যোগ্য নেতৃত্ব প্রয়োজন। আর দেশ-জাতির উন্নয়নে যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে প্রশিক্ষণের কোন বিকল্প নাই।

Related Articles

Back to top button