বাঘাইছড়িতে যুবসেনার কাউন্সিল সম্পন্ন

জাহেদুল আলম, রাঙ্গামাটি

বাংলাদেশ ইসলামী যুবসেনা বাঘাইছড়ি উপজেলা শাখার আয়োজনে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী(দ.) উদযাপন উপলক্ষে কাউন্সিল অধিবেশন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর’২২) সন্ধ্যা ৬ ঘটিকায় উপজেলার বটতলী বাজার কমিউনিটি সেন্টারে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুহাম্মদ তৈয়বুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব মুহাম্মদ আবদুল জলিলের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাঘাইছড়ি উপজেলা শাখার সহসভাপতি মাওলানা মোজাম্মেল হক নুরী,প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন– সৃষ্টিজগতের জন্য সর্বশ্রেষ্ঠ নেয়ামত হচ্ছেন–হযরত মুহাম্মদ মুস্তফা(দ.), তাঁর আদর্শ আমাদের জন্য সর্বোত্তম আদর্শ।এ আদর্শে  বাস্তবায়নে যুবসমাজকে এগিয়ে আসার আহবান জানান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমা’আত রাঙামাটি জেলা শাখার নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ বশির উদ্দিন আনছারী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় পরিষদের কার্যনির্বাহী সদস্য শাহজাদা সৈয়দ মুহাম্মদ আবদুল বারী,বাঘাইছড়ি ইউপি সদস্য জনাব মুহাম্মদ দিদারুল আলম প্রমুখ।

এসময়  প্রধান বক্তা ও নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা রাঙামাটি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ জনাব মুহাম্মদ মনসুর আলী।

পরিশেষে কাউন্সিল অধিবেশনে শাহজাদা সৈয়দ মুহাম্মদ আবদুল বারীকে সভাপতি,মুহাম্মদ তৈয়বুর রহমানকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ আবদুল জলিলকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ ছালোউদ্দিনকে অর্থ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট(২০২২-২০২৪) সেশনের জন্য শক্তিশালী কমিটি গঠন করা হয়।

Related Articles

Back to top button