আহলে-সুন্নাত-ওয়াল-জামাআত

আহলে সুন্নাত, ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র ‘নুপুর শর্মা’ এবং মিডিয়া সেলের প্রধান ‘নবীন জিন্দাল’ প্রিয়নবী হযরত মুহাম্মদ (ﷺ) এবং তাঁর সহধর্মিণী হযরত মা আয়েশা সিদ্দিকা (رضي الله عنها)’র সম্পর্কে চরম অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে পটিয়া সিও অফিস চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যাপক আবুল মুনসর দৌলতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাযী হাফেজ আহমদ কাদেরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি অধ্যক্ষ শাহ খলিলুর রহমান নিজামী, বিশেষ অতিথি ছিলেন ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার সিনিয়র সহ-সভাপতি মাওলানা এম এ মাবুদ, যুগ্ম সম্পাদক আলী হোসাইন, অর্থ সম্পাদক কাজী শাকের আহমেদ চৌধুরী, মাওলানা কফিল উদ্দিন, ডি এম জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন তৈয়বী, নুরুল ইসলাম জিহাদী, মাস্টার ইয়াকুব আলী।

 

এতে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল জাবের, স্বাগত বক্তব্য রাখেন যুবসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মামুন উদ্দীন সিদ্দিকী ও ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মুহাম্মদ নূরের রহমান রণি, বিশেষ বক্তা ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি সম্পাদক আ ল ম হুমাইন কাইছান।

 

আরও উপস্থিত ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ নূর উদ্দিন, রবিউল ইসলাম আরমান ও হাফেজ মুহাম্মদ সেকান্দর।

 

মানববন্ধনে বক্তারা বলেন, ভারতের কুলাঙ্গার নুপুর শর্মা ও নবীন জিন্দাল এর দলীয় পদবী বহিষ্কার যথেষ্ট নয় ভারত সরকার এদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে, অন্যতায় যতক্ষণ পর্যন্ত কুলাঙ্গারদের শাস্তির ব্যবস্থা করা হবেনা ততক্ষণ পর্যন্ত ভারতের সকল পন্য বাংলাদেশে আমদানি বন্ধ করতে হবে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ভারতের এহেন উগ্র কর্মকাণ্ডের বিরুদ্ধে জাতীয় সংসদে প্রতিবাদ ও নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।

 

মানববন্ধন শেষে বিশাল বিক্ষোভ মিছিল পটিয়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পট সমূহ প্রদক্ষিণ করে পোস্ট অফিসে সমাপ্ত হয়।