সিলেট

আহলে সুন্নাতের মান্যবর চেয়ারম্যান আল্লামা কাজী মঈনুদ্দিন আশরাফী আসবেন রাজনগরে

আরিফুল ইসলাম, রাজনগর

আগামী ২৬ মার্চ’২২ (শনিবার) মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা আওতাধীন তারাপাশা জালালি হাফিজিয়া মাদ্রাসা’র ৩৪ তম বার্ষিক সুন্নী মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত কেন্দ্রীয় পরিষদের সম্মানিত চেয়ারম্যান শায়খুল হাদিস প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা কাজী মঈনুদ্দিন আশরাফী।

গত (১১ ফেব্রুয়ারি) শুক্রবার বাদ জুম্মা মাদ্রাসা’র পরিচালনা কমিটির এক আলোচনা সভায় পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আহলে সুন্নাত নেতা প্রভাষক আব্দুর রউফ এই খবর জানান।

 

এছাড়াও আল্লামা খাজা বাকি বিল্লাহ (র.) সুযোগ্য বড় সাহেবজাদা আন্তর্জাতিক ইসলামিক স্কলার তরুণ প্রজন্মের অহংকার, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা জেলার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শায়েখ হাদিস আব্দুল মোস্তফা রহিম আল আজহারী (সাবেক শিক্ষার্থী আল আজহার বিশ্ববিদ্যালয়, মিসর) উপস্থিত থাকবেন বলে জানা যায়। এবং উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন অত্র অঞ্চলের আলেমেদ্বীন বিশিষ্ট লেখক ও গবেষক পীরে তরিকত শাহ আলাউদ্দিন ফারুকী, পীর সাহেব কালাইকুনা দরবার শরিফ রাজনগর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক আহলে সুন্নাত নেতা শাহ জালাল আহমদ আখঞ্জ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মৌলভীবাজার জেলা সিনিয়র সহ সভাপতি ছাত্রনেতা মাওলানা আব্দুল মুহিত হাসানী। এছাড়াও দেশ বরণ্য আলেমেদ্বীন উপস্থিত থেকে বক্তব্য রাখবেন। এবং

 

আল্লামা কাজী মঈনুদ্দিন আশ্রাফি রাজনগর আসবেন জেনে জেলা আহলে সুন্নাত ওয়াজামাত নেতৃবৃন্দরা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাজনগর উপজেলা শাখার সকল নেতা কর্মীকে মাহফিলে সুন্দর ও সাফল্যের লক্ষ্য বিশেষ ভূমিকা রাখার আহব্বান জানান।

এদিকে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা মৌলভীবাজার জেলার সহ-সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা হাফেজ ফয়সাল আহমদ বলেন, এই মাদ্রাসা আমাদের, এই মাদ্রাসায় আমি নিজে পড়রেছি, এখান থেকে আমি হাফেজ হয়েছে আমার শিক্ষা প্রতিষ্ঠানের মাহফিল এবং আমাদের আকাবিররা আসবেন তা মাহফিল সফল করতে যা যা করণীয় আমি ব্যক্তিগত ও সাংগঠনিকভাবে বেশ অবদান রাখব। অনুরুপ ভাবে সম্মতি প্রকাশ করেছেন জেলা ছাত্রসেনার অর্থ সম্পাদক ও রাজনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছাত্রনেতা আরিফুল ইসলাম।