ছাত্রসেনা

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

“দেশের বায়ু, দেশের মাটি, গাছ লাগিয়ে করব খাঁটি” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রসেনা কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল (১৮ জুলাই) রবিবার বিকাল ০৪ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ, নিয়াজ মুহাম্মদ হাইস্কুল প্রাঙ্গনসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব, সংস্থাসমূহের মাঝে বৃক্ষ রোপণের মাধ্যমে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

 

ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মুহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুলের সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্টিত হয়।

 

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সভাপতি ও যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য মুহাম্মদ রফিকুল ইসলাম, যুবসেনা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সভাপতি মুফতি মাওলানা আল-আমিন মোল্লা, ছাত্রেসনা জেলা অর্থ সম্পাদক খাজা মুহাম্মদ গোলজার হোসাইন, স্কুল বিষয়ক সম্পাদক জোবাইর হোসেন, সদর উপজেলার সদস্য হাফেজ মুহাম্মদ ওবায়দুল্লাহ প্রমুখ।

 

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সারাবিশ্বের পরিবেশ রক্ষা করার জন্য বিভিন্ন দেশের সরকার প্রধানরা বৃক্ষ রোপণ করে যাচ্ছে তার পাশাপাশি বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কাজ করে যাচ্ছেন। তারা আরো বলেন, যে দেশে যতোবেশি গাছপালা লাগাবে সে দেশ ততোবেশি পরিবেশ বান্ধব ও উন্নত হবে।