গাউসিয়া কমিটি বাংলাদেশ দক্ষিণ হিংগলা-কলমপতি ইউনিট শাখা ও রাউজান দক্ষিণ হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদ’র ব্যবস্থাপনায় দক্ষিণ হিংগলা ও কলমপতি এলাকায় করোনা আক্রান্ত ও অক্সিজেন সংকটে পড়া রোগীদের সেবা প্রদানের লক্ষে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠান আজ (১ আগস্ট) রবিবার বিকেল ৫ টায় দক্ষিণ হিংগলা তৈয়্যবিয়া জামে মসজিদ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাকসুদু্ল আলম সুমন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন রাউজান দারুল ইসলাম কামিল মাদরাসার সিনিয়র মুদাররিস হয়রতুলহাজ্ব আল্লামা আবু তৈয়্যব আনসারি, সংগঠনের উপদেষ্টা সাবের হোসেন, সংগঠনের সাবেক সভাপতি মোরশেদুল আলম।

 

এতে আরো উপস্থিত ছিলেন মুবিন উদ্দিন আরহান, মোহাম্মদ হোসেন, হাফেজ জমির উদ্দিন, মিজানুর রহমান, সাইফুদ্দিন, এ.আর রাশেদ, রিদুয়ান, সুলতান, ফরহাদ, ইরফাত, রাহাত, জাবের, ফয়সাল, চিশতী, ইফতি প্রমুখ।

 

উল্লেখ্য, করোনাকালে গাউসিয়া কমিটি বাংলাদেশ দক্ষিণ হিংগলা ও কলমপতি ইউনিট শাখা ও দক্ষিণ হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদ ত্রাণ বিতরণ ও করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির দাফনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে।