ছাত্রসেনা

হাটহাজারী পৌরসভা ছাত্রসেনার নতুন নেতৃত্বে আলী আকবর-সোলাইমান পরিষদ

মিনহাজুল আবেদীন, হাটহাজারী

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার ব্যবস্থাপনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ও প্রতিনিধি সম্মেলন এবং কাউন্সিল অধিবেশন শুক্রবার বিকেলে বাসস্ট্যান্ডস্থ একটি অভিজাত রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়।  

ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার সভাপতি মহি উদ্দিন মহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হাটহাজারী উপজেলার সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দিন।

 

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট হাটহাজারী পৌরসভার সহ সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নাজিমুল হক। প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সহ সাধারণ সম্পাদক সাহেদুল আলম সাহেদ।বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা হাটহাজারী পৌরসভার সভাপতি এম ছগীর আহমদ, হাটহাজারী উপজেলা যুবসেনার সাধারণ সম্পাদক অছি উদ্দিন,আনজুমানে খোদ্দামুল মুসলিমিন মক্কা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমগীর বিন হক ও ছাত্রসেনা হাটহাজারী উপজেলা দক্ষিণের সভাপতি জাবেদ হোসেন। নির্বাচন কমিশনার ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার দাওয়াহ বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ।

 

প্রধান অতিথি অধ্যাপক গিয়াস উদ্দিন বলেন, দেশের তথাকথিত ছাত্রসমাজ ও ধর্মের লেবাসধারী নৈরাজ্য সৃষ্টিকারী এবং ইসলাম বিকৃতকারী ছাত্রসমাজের অতিষ্ট থেকে দেশের শান্তিকামী ছাত্রসমাজকে উদ্ধার করে ইসলামের সুশীতল ছায়াতলে আশ্রয় দিতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। সুতরাং সচেতন ছাত্রসমাজের উচিত অহিংস ছাত্র রাজনীতির মডেল বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার যোগদানের মাধ্যমে নিজেকে আদর্শিক নাগরিক হিসেবে গড়ে তোলা এবং অপরাজনীতি থেকে ছাত্র সমাজকে রক্ষা করা।

 

হাটহাজারী পৌরসভা ছাত্রসেনার সাধারণ সম্পাদক আলী আকবর এবং প্রস্তুতি কমিটির সচিব কুতুব উদ্দিন জিষারের যৌথ সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন প্রস্তুতি কমিটির আহবায়ক মুহাম্মদ সোলাইমান, ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম, মুহাম্মদ আমিরুল ইসলাম, সাবেক সদস্য নাছির উদ্দিন রুবেল প্রমুখ।

 

ডেলিগেটবৃন্দের মতামতের ভিত্তিতে আলী আকবর’কে সভাপতি, হাফেজ সোলাাইমান’কে সাধারণ সম্পাদক ও হাফেজ শাহেদ উদ্দিন’কে সাংগঠনিক সম্পাদক করে ৩৪ সদস্য বিশিষ্ট হাটহাজারী পৌরসভা ছাত্রসেনার কমিটি ঘোষণা করা হয়।