আহলে-সুন্নাত-ওয়াল-জামাআত

গোটা মুসলিম বিশ্বের হৃদয়ে আগুন জ্বলছে -শমশেরনগরের মানববন্ধনে বক্তাগণ

কমলগঞ্জ প্রতিনিধি

ভারতের কট্টরপন্থি সংগঠন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও মিডিয়া ব্যক্তি নবীন কুমার জিন্দাল কর্তৃক রাসুলুল্লাহ (দ.) এবং হযরত আয়েশা সিদ্দিকা (রাদ্বিঃ) এর শানে কটূক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে আজ (শুক্রবার) বাদ আসর শমশেরনগর আহলে সুন্নাত ওয়াল জামা’আত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনার যৌথ উদ্যোগে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

শমশেরনগর আহলে সুন্নাত ওয়াল জামাআতের সভাপতি হাফেজ মোঃ মশাহিদ আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সি: সহ সভাপতি মাওলানা আব্দুল মুহিত হাসানী কমলগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামাআতের সভাপতি মোঃ দুরুদ আলী, শমশেরনগর আহলে সুন্নাত ওয়াল জামাআতের সহ সভাপতি হাজী মোঃ ইজ্জাদুর রহমান সাজ্জাদ, শমশেরনগর আহলে সুন্নাত ওয়াল জামাআতের সাধারন সম্পাদক আব্দুল মালিক বাবুল, মৌলভীবাজার জেলা ছাত্রসেনার সভাপতি মোঃ জুবায়ের আহমদ জুবেল জেলা ছাত্রসেনার সাধারন সম্পাদক কাজী জুবায়ের আহমদ সহ প্রমুখ।

 

 

এছাড়াও শমশেরনগর আহলে সুন্নাত ওয়াল জামাআত, ইসলামী ফ্রন্ট, যুবসেনা,ছাত্রসেনার সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও সর্বস্তরের মুসলিম জনতা উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন কট্টরপন্থী দল বিজেপির মুখপাত্র কর্তৃক রাসুলুল্লাহ (দ.) এবং হযরত আয়েশা সিদ্দিকা (রাদ্বিঃ) এঁর শানে কটূক্তি ও চরম অবমাননাকর মন্তব্য করায় গোটা মুসলিম বিশ্বের হৃদয়ে আগুন জ্বলছে। সর্বকালের সর্বশ্রেষ্ট মহামানব মহান আল্লাহ পাকের মনোনীত হাবীব রাহমাতুল্লীল আলামীন কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও টুইটারে দিল্লির মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দাল যে মারাত্মক মন্তব্য করেছে তা কখনো একজন ঈমানদার মেনে নিতে পারেনা। এটা সাম্প্রদায়িক দাঙ্গা তৈরী করার একটা ইস্যু মাত্র। রাসূলের (দ.) প্রতি এমন অবমাননাকর মন্তব্যই প্রামণ করে ভারতের বিজিপি সরকার মুসলিম ধর্ম বিদ্বেষী।

 

 

এই কটূক্তির জন্য ভারতকে আনুষ্ঠানিকভাবে সারা বিশ্বের মুসলিমদের কাছে ক্ষমা চাইতে হবে। এছাড়াও মন্তব্যকারী শয়তানকে সর্বোচ্চ শাস্তি ফাঁসির আওতায় আনতে হবে। পরিশেষে দো’আর মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি হয়।