গাউসিয়া-কমিটি-বাংলাদেশ

চন্দনাইশে মাওলানা মুহাম্মদ জাহেদুল হকের স্মরণে দো’আ মাহফিল ও স্মরণ সভা

জোনাইদ জাকী, চন্দনাইশ

গতকাল (১৩ আগস্ট) শুক্রবার বাদে মাগরিব চন্দনাইশের পশ্চিম এলাহাবাদস্থ খানকাহ-এ কাদেরীয়া তৈয়্যবীয়া তাহেরীয়া কমপ্লেক্সের ভূমিদাতা ও উপদেষ্টা মাওলানা মুহাম্মদ জাহেদুল হক এর স্মরণে দো’আ ও মিলাদ মাহফিল এবং স্মরণ সভা মাস্টার মাসুদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র খতমে গাউছিয়া শরীফের মাধ্যমে দোয়া মাহফিল শুরু হয়। এরপর বক্তারা মরহুম মাওলানা মুহাম্মদ জাহেদুল হকের জীবন ও কর্মের উপর আলোচনা করেন। এতে বক্তাগণ বলেন- “মাওলানা মুহাম্মদ জাহেদুল হক ছিলেন একাধারে শিক্ষক, প্রেরণার বাতিগর ও গাউসিয়া কমিটির নিবেদিতপ্রাণ ব্যক্তি। তিনি ছিলেন সদা সত্য ও ন্যায়ের প্রতি অটল।”

উক্ত দোয়া মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগ চন্দনাইশ উপজেলার সাধারণ সম্পাদক মালেক রানা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট আবু ছালেহ, কাঞ্চনাবাদ ২নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর আলম, খানকাহ পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি আবদুল মাবুদ তালুকদার, সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আবদুল মান্নান কাদেরী, সেক্রেটারি নাছির উদ্দীন মাহমুদ, গাউসিয়া কমিটি কাঞ্চনাবাদ ইউনিয়নের উপদেষ্টা মীর আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ-দাওয়াতে খায়র সম্পাদক কাজী মুহাম্মদ জুনাইদ জাকী।

আরো উপস্থিত ছিলেন- সাঈদুল আকবর, আবদুল হাকিম, সাকিবুল আকিবসহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ।close