ছাত্রসেনা

ছাত্রসেনা রাউজান উপজেলা দক্ষিণের বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

কায়েছ উদ্দীন, রাউজান

দেশের বায়ু, দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি”  এই শ্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাউজান উপজেলা দক্ষিণের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি’২১ আজ শনিবার (২১শে আগস্ট) সকাল ১০ টায় রাউজানস্থ গশ্চি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়।

সংগঠনের সভাপতি ছাত্রনেতা জয়নাল আবেদীন জাবেদের সভাপতিত্বে, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক যুবনেতা আমান উল্লাহ আমান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক ছাত্রনেতা আবদুল্লাহ আল রোমান।

এতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাউজান উপজেলা দক্ষিণের সাধারণ সম্পাদক ছাত্রনেতা এনামুল হক মুন্না, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা কাজী কায়েস উদ্দীন, আনিছুল মোস্তফা, সাইফুল ইসলাম আদর, আলমগীর শাহ, হাসান টিপু, রাসেল উদ্দীন মিরাজ, আয়ুব খান কাদেরী, আরশাদ তালুকদার প্রমুখ।

অনুষ্ঠান শেষে গশ্চি উচ্চ বিদ্যালয়ের আঙ্গিনায় ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয় এবং সংগঠনের বিভিন্ন ইউনিয়নের কর্মীদের মাঝে শতাধিক গাছের চারা বিতরণ করা হয়।