আহলে-সুন্নাত-ওয়াল-জামাআত

ফিলিস্তিনে ইসরায়েল বাহিনী কর্তৃক অবৈধ দখলদারীত্ব ও হত্যাযজ্ঞ বন্ধে চকরিয়ায় মানববন্ধন

তাওফিকুল ইসলাম, কক্সবাজার

আজ ১৭’মে (সোমবার) সকাল ১০টায় কক্সবাজার চকরিয়া থানা রাস্তার মাথায় আহলে সুন্নাত ওয়াল জামা’আত, গাউছিয়া কমিটি বাংলাদেশ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, ইসলামী যুবসেনা, ছাত্রসেনা, মদিনার সুর ইসলামী সাংকৃতিক ফোরাম, কক্সবাজার উত্তরজেলা ও উপজেলা যৌথভাবে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আহলে সুন্নাত ওয়াল জামা’আত উত্তরজেলা সভাপতি, মৌলানা ইউসুফ বদরী এর সভাপতিত্বে ও এইচ এম রবিউল হাসান কাদেরী এর সঞ্চালনায় কুরআন তেলাওয়াত করেন হাফেজ কামরুল হাসান আরাফাত ও জাগরনী সংগিত পরিবেশণ করেন শায়ের ওসমান গণী, তার পর ধারাবাহিক মানববন্ধন সূচনা শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেব, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য ও কক্সবাজার উত্তর জেলা আহবায়ক অধ্যক্ষ সালাউদ্দীন মোহাম্মদ খালেদ, ও প্রধান বক্তার বক্তব্য রাখেন, গাউছিয়া কমিটি উপজেলা চকরিয়া সভাপতি, মাওলানা জিয়াউল হক রেজভী।

আরো বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল মান্নান জিহাদী, মাওলানা মুফতি মুজিবুর রহমান চিশতী, মাওলানা অধ্যাপক সরওয়ার উদ্দিন কাদেরী, মাওলানা কুতুব উদ্দিন আলকাদেরী, মাওলানা বেলাল উদ্দিন কাদেরী, মাওলানা দলিলুর রহমান, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা নুরুজ্জামান আনসারী,মাওলানা মুজাম্মেল হক, মাওলানা ফরিদুল আলম রেজভী, যুবনেতা আব্দুল হাকিম, মাওলানা রিদুআানুল হক, এন এম মুশাররফ আলী, এম হোসাইন কাদেরী , শাহজাদা আবুল হাশেম প্রমুখ।