ছাত্রসেনা

অধ্যক্ষ কফিল উদ্দীনের রোগমুক্তি কামনায় ছাত্রসেনা নোয়াপাড়া কলেজ শাখার মিলাদ ও দো’আ মাহফিল

কায়েছ উদ্দিন, রাউজান

রাউজান উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের স্বনামধন্য অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ জনাব কফিল উদ্দীন স্যারের দ্রুত সুস্থতা ও রোগমুক্তি কামনায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ব্যবস্থাপনায় “খতমে কোরআন ও দোয়া মাহফিল” আজ (১৩ আগস্ট’২১) জুমাবার বিকেল ৫টায় নোয়াপাড়া কলেজ কেন্দ্রীয় মসজিদে সংগঠনের সভাপতি ছাত্রনেতা জুলহাস উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ম সাংগঠনিক সম্পাদক যুবনেতা আমান উল্লাহ আমান।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মানুষের দাফন-কাফন, ত্রাণ বিতরণ থেকে শুরু করে অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে ছাত্রসেনার নিরলস কর্মীরা। তারই ধারাবাহিকতায় বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ কফিল উদ্দীন স্যারের রোগ মুক্তি কামনায় আজকের দোয়া মাহফিল।

 

এতে আরও উপস্থিত ছিলেন, ছাত্রসেনা নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাবেক আহ্বায়ক ছাত্রসেনা সৈয়দ গোলাম কিবরিয়া, ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার নির্বাহী সদস্য ছাত্রনেতা কাজী কায়েছ উদ্দীন, ছাত্রসেনা নোয়াপাড়া কলেজ শাখার সহ-সভাপতি আজিজর রহমান, সাধারণ সম্পাদক আনিছুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক জোনায়েদুল হক, আশরাফুল ইসলাম, মারূফ হোসাইন, আরিফুল ইসলাম, আনিসুর রহমান প্রমুখ।

 

পরে অধ্যক্ষ স্যারের দ্রুত শারীরিক সুস্থতা-দীর্ঘায়ু, দেশবাসীর করোনা মহামারী থেকে মুক্তি কামনায় মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।