গতকাল (শুক্রবার) চেরাগি পাহাড় দলীয় কার্যালয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও গত ১লা জানুয়ারি’২২ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে অনুষ্ঠিত বিজয় সুবর্ণ জয়ন্তী উদযাপন ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ পরবর্তী র‌্যালীতে মোমবাতি স্লোগানে মুখরিত করা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পটিয়া উপজেলা পশ্চিম পরিষদের আওতাধীন কোলাগাঁও ইউনিয়নের ৮নং সাততেতৈয়া ওয়ার্ড সদস্য মোমবাতির ক্ষুদে স্লোগান মাস্টার খ্যাত প্রিয় সেনানী মুহাম্মদ মনিরুল ইসলামকে সেনানী সংবর্ধনা অনুষ্ঠান আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের অর্থ সচিব ও সিরাতুল মুস্তাকীম ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় পরিষদের সহযোগিতায় জেলার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ নূরের রহমান রণি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সম্মানিত দপ্তর সচিব জননেতা মুহাম্মদ আবদুল হাকিম, উদ্বোধক ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের সম্মানিত অর্থ সচিব পীরজাদা এডভোকেট সৈয়দ মোখতার আহমদ সিদ্দিকী, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ মারুফ রেজা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিরাতুল মুস্তাকীম ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় পরিষদের সম্মানিত প্রধান উপদেষ্টা আলহাজ্ব মুহাম্মদ নুরুল আবছার ও কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক যুবনেতা মুহাম্মদ আরিফুল হক রানা।

সংবর্ধনা অনুষ্ঠানে মোমবাতির ক্ষুদে স্লোগান মাস্টার খ্যাত প্রিয় সেনানী মনিরুল ইসলামকে সাংগঠনিক জীবনের উত্তরোত্তর সফলতা কামনায় সেনানী সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি ও ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলা পরিবার। আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের সম্মানিত অর্থ সচিব পীরজাদা এডভোকেট সৈয়দ মোখতার আহমদ সিদ্দিকীর পক্ষ থেকে একবছরের শিক্ষা সামগ্রী। ও সিরাতুল মুস্তাকিম ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে নতুন সাইকেল উপহার প্রদান করেন অনুষ্ঠানের সম্মানিত অতিথিবৃন্দ।

জেলার সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ রিদওয়ান সাজ্জাদ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী যুবসেনা পটিয়া উপজেলা পশ্চিম পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ মামুন উর রশিদ, ক্ষুদে স্লোগান মাস্টারের রত্ন গর্বিত পিতা মুহাম্মদ আহমদ হোসাইন ও বড় ভাই তৌহিদুল ইসলাম, ক্ষুদে শ্লোগান মাস্টার মুহাম্মদ মনিরুল ইসলাম। জেলার সহ-সভাপতি ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ সাইফুদ্দিন, সংবর্ধনা অনুষ্ঠান প্রস্তুতি কমিটির আহবায়ক ছাত্রনেতা মুহাম্মদ ওসমান শাহাদাত, সহ- সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ নুর উদ্দীন ও হাসান মুরাদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মঞ্জুরুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা খুরশেদ হাশেমী, অর্থ সম্পাদক ছাত্রনেতা নাজিম উদ্দিন, শিক্ষা প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক ছাত্রনেতা রাশেদুল হক ফারুকী, সংবর্ধনা অনুষ্ঠান প্রস্তুতি কমিটির সদস্য সচিব ছাত্রনেতা সৈয়দ মুহাম্মদ তারেক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ছাত্রনেতা রবিউল করিম, আইন বিষয়ক সম্পাদক ছাত্রনেতা রবিউল ইসলাম আরমান ও ছাত্র কল্যাণ সম্পাদক ছাত্রনেতা সাইদুল আলম পারভেজ প্রমুখ।

অনুষ্ঠান ১৯৫২’র সকল ভাষা শহীদ, সংগঠনের প্রতিষ্ঠালগ্ন হতে যে সকল সম্মানিত পীর মাশায়েখ, ওলামায়ে আহলে সুন্নাত ও সর্বস্তরের সেনানী, করোনাকালীন সময়ে পরকাল গমন করেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনায় ও মহামারী হতে রক্ষা পেতে দোয়া, মিলাদ কেয়াম ও মোনাজাতের মধ্যে দিয়ে সমাপ্ত হয়।