বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ফতেপুর ইউনিয়ন শাখার স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা ও প্রতিনিধি সম্মেলন ফতেপুর মঞ্জুরুল ইসলাম সিনিয়র আলিম মাদ্রাসা হল রুমে অত্র ইউনিয়নের সভাপতি ছাত্রনেতা হাফেজ মহি উদ্দিনের সভাপতিত্বে গত ০২ এপ্রিল ‘২১ ইং (জুমাবার) বেলা ২ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।

তৌহিদুল আলম রিয়াদ ও হাফেজ মিনহাজুল আবেদীন এর যৌথ সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট ফতেপুর ইউনিয়নের সভাপতি আলহাজ্ব আবুল হাসেম (সও), প্রধান অতিথি ছিলেন জননেতা সেকান্দর মিয়া, বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ আবুল কালাম শাহ্ আমিরী, মোঃ আলমগীর হোসেন, জাবেদ হোসাইন, ফোরকান উদ্দিন প্রমুখ।

প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা হাটহাজারী উপজেলা দক্ষিণের সহ সাধারণ সম্পাদক ছাত্রনেতা রহমত উল্লাহ্ নূরী এবং কাউন্সিলার হিসেবে ছিলেন ছাত্রসেনা হাটহাজারী দক্ষিণের সহ-অর্থ সম্পাদক মঈন উদ্দিন।

এতে বক্তারা বলেন,স্বাধীনতার সূবর্ণজয়ন্তী মানে আমাদের আনন্দের বিষয় কিন্তু এক শ্রেণীর দল ইসলামী রাজনীতি’র নাম দিয়ে দেশের উন্নয়নে বাধা প্রদান সহ সাম্প্রদায়িক উস্কানী দিয়ে পবিত্র ধর্ম ইসলাম’কে কলঙ্কিত করছে। বৈজ্ঞানিক ও আধুনিক জ্ঞানের সঙ্গে ইসলামী মূল্যবোধের সমন্বয়ের মাধ্যমে সমগ্র দেশে একই শিক্ষা ব্যবস্থা প্রবর্তন করে শিক্ষাঙ্গনে শিক্ষার উপযুক্ত পরিবেশ সৃষ্টি করা ও সরকারি সকল বিভাগে দুর্নীতিসহ অনিয়ম বন্ধের দাবি জানান এবং ৩ মে শহীদ সাইফুল ইসলামের শাহাদাত বার্ষিকীতে সকলকে যোগদান করার নিদের্শ দেন।

পরিশেষে মুহাম্মদ আরিফ হোসেন কে সভাপতি, কামরুল ইসলাম’কে সাধারণ সম্পাদক ও তৌহিদুল আলম রিয়াদ’কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।