ছাত্রসেনা

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চকবাজার থানার কাউন্সিল সম্পন্ন

চকবাজার প্রতিনিধি

আজ সোমবার (৩০ই আগস্ট) বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর নগরীর চেরাগি পাহাড়স্থ কার্যালয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর আওতাধীন চকবাজার থানার কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রসেনা চকবাজার থানার সদস্য মাহমুদূর রহমান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হানিফ মান্নান এর সঞ্চালনায় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছাত্রনেতা আদনান তাহসিন আলমদার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় পরিষদ এর সহ-সাংগঠনিক যুবনেতা অ্যাডভোকেট আরুছুর রহমান আরুছ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর এর সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা আরাফাত হোসাইন এবং নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর এর অর্থ সম্পাদক ছাত্রনেতা তোফাজ্জেল হোসেন আকিল প্রমুখ।

কাউন্সিল শেষে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চকবাজার থানার নবনির্বাচিত সভাপতি হানিফ মান্নান, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক রাকিব আহমেদ ও অর্থ সম্পাদক মাহমুদুর রহমান সহ ৩৫জন বিশিষ্ট একটি থানা কমিটি ঘোষণা করা হয়।