ছাত্রসেনা

ফারুকী হত্যার বিচার বিলম্ব জঙ্গিবাদ প্রশ্রয় দেওয়ার নামান্তর -কলেজ শাখার মানববন্ধনে বক্তাগণ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য, জনপ্রিয় উপস্থাপক শহীদ আল্লামা নূরুল ইসলাম ফারুকীর ৭ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফারুকী হত্যার বিচারের দাবিতে পটিয়ার বাস স্টেশন চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ করেন ছাত্রসেনা পটিয়া সরকারি কলেজ শাখা।

গত শনিবার (২৮শে আগস্ট) সকাল ১১টায় সংগঠনের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শাহেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন যুবসেনা পটিয়া পৌরসভার সাধারণ সম্পাদক আরিফুল হক রানা, প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক মঞ্জরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন কলেজ ছাত্রসেনার সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম আরমান, বিশেষ বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রসেনার সদস্য এম. নাজমুল হক চৌধুরী।

এসময় বক্তারা বলেন, শহীদ ফারুকী দেশ প্রেম নিয়ে মিডিয়ায় জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত তৈরি করেছেন। তিনি জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশের অন্যতম স্বপ্নদ্রষ্টা। তাই চিহ্নিত জঙ্গিগোষ্ঠী কর্তৃক ফারুকী হত্যার ৭বছর অতিক্রম করার পরও সরকার ও বিচার বিভাগ ফারুকী হত্যার বিচার না করে জঙ্গিবাদীদের প্রশ্রয় দিচ্ছেন। যা জাতি ও রাষ্ট্রের অগ্রগতিতে বাঁধা হয়ে দাঁড়াবে। তাই জাতি ও রাষ্ট্র রক্ষায় অনতিবিলম্বে ফারুকী হত্যার বিচার করা সময়ের দাবি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রসেনা পটিয়া সরকারি কলেজের সহ সভাপতি জুনাইদুল ইসলাম, সাবেক প্রচার সম্পাদক মুহাম্মদ আরমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আরিফ হোসেন সবুজ, সাবেক ছাত্রনেতা এম. শাহ জুয়েল, অর্থ সম্পাদক আমান উল্লাহ, দপ্তর সম্পাদক ইউসুফ ইমতিয়াজ লাবিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এশফাকুর রহমান শিহাব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ সাইদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমান, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক মুহাম্মদ আলমগীর, জাহেদুল আসিফ প্রমুখ।

উল্লেখ্য মানববন্ধনের পরে বিক্ষোভ মিছিল বাস স্টেশন চত্বরে থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট অতিক্রম করে থানার মোড় চত্বরে শেষ হয়