ছাত্রসেনা

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বরকল ইউনিয়ন শাখার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

জুনাইদ জাকী, চন্দনাইশ

গতকাল (৬ অক্টোবর) বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চন্দনাইশ উপজেলার আওতাধীন বরকল ইউনিয়ন শাখার অভিষেক অনুষ্ঠান ও প্রশিক্ষণ কর্মশালা সকাল ৯ টায় কানাইমাদারী ইসলামীয়া কাদেরীয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় পবিত্র কোরআন তেলাওয়াত, নাতে রসুল, জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অভিষেক অনুষ্ঠান ও প্রশিক্ষণ কর্মশালা ছাত্রসেনা বরকল ইউনিয়নের সভাপতি ছাত্রনেতা এমরানুল হক মহিউদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক – ফাহাদ সালেহীন রাফি এবং সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বরকল ইউনিয়নের বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সভাপতি জননেতা মৌলানা আনোয়ার হোসেন। এতে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সাবেক কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা জি.এম শাহাদাত হোসাইন মানিক এবং বর্তমান কেন্দ্রীয় পরিষদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক ছাত্রনেতা আদনান তাহসিন আলমদার।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব সিরাজুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন মৌলানা মোস্তাফিজুর রহমান, যুবনেতা মৌলানা মামুন উদ্দিন সিদ্দিকী, যুবনেতা মিজানুর রহমান, ছাত্রনেতা ওসমান শাহাদাত, সাবেক ছাত্রনেতা আব্দুল মুবিন। প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চন্দনাইশ উপজেলার শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ছাত্রনেতা আনোয়ার হোসেন আবির। অনুষ্ঠান শেষে মনযোগিতা ও উপস্থিত বক্তব্য প্রতিযোগিতায় বিজয়ী ৬ জনকে পুরষ্কৃত করা হয়।