আহলে-সুন্নাত-ওয়াল-জামাআত

পীর সাহেবের ইন্তেকালে আহলে সুন্নাতের শোকবাণী

প্রেস বিজ্ঞপ্তি

আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য লক্ষীপুর সাইফিয়া দরবারের সাজ্জাদানশীন পীরে তরিকত মাওলানা সাইফুল ইসলাম সিদ্দিকী আজ শুক্রবার (৩০ জুলাই) ১২:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

তাঁর আকষ্মিক ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের মাননীয় চেয়ারম্যান শাইখুল হাদীস আল্লামা কাজী মোহাম্মদ মুঈন উদ্দিন আশরাফী, নির্বাহী চেয়ারম্যান পীরে তরিকত অধ্যক্ষ আল্লামা আবদুল বারী জিহাদী, মহাসচিব সৈয়দ মসিহুদ্দৌলা ও নির্বাহী মহাসচিব উপাধ্যক্ষ মুফতি মাওলানা আবুল কাসেম মোহাম্মদ ফজলুল হক প্রমুখ।

দপ্তর সচিব মুহাম্মদ আবদুল হাকিমের স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- জনাব সাইফুল ইসলাম সিদ্দিকী একজন সৎ ও সজ্জন ব্যক্তি ছিলেন। দীর্ঘ জীবনে লক্ষীপুর জেলাসহ বিভিন্ন এলাকায় তরিকত চর্চার মাধ্যমে পথহারা মানুষকে সুপথ দেখিয়েছেন।

বিভিন্ন সুন্নী সংগঠনের দায়িত্ব পালনের পাশাপাশি নিজ এলাকায় সুন্নীয়ত প্রতিষ্ঠার আন্দোলনে বিশেষ অবদান রাখেন। এছাড়াও অসংখ্য মানবিক কর্ম সেবা করে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। তাঁর আকষ্মিক ইন্তেকালে লক্ষূপুর সহ সুন্নী অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

আহলে সুন্নাতের নেতৃবৃন্দ আরও বলেন- সারা জীবন তিনি সুন্নীয়তের জন্য যে অবদান রেখেছেন তা বিশেষভাবে স্মরণীয়। সুন্নীয়তকে প্রাতিষ্ঠানিক রূপদানে তাঁর বিশেষ ত্যাগ এবং অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

আহলে সুন্নাতের জাতীয় নেতৃবৃন্দ মহান প্রভুর দরবারে তাঁর আত্মার মাগফিরাত কামনা ও জান্নাতের আ’লা মাকাম কামনা এবং সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।