গাউসিয়া-কমিটি-বাংলাদেশ

হাটহাজারীতে চিরনিদ্রায় সাংবাদিক দিদারুল আলম, দাফনে গাউসিয়া কমিটি মানবিক টিম

মুহাম্মদ নাছির উদ্দীন, নিজস্ব প্রতিবেদক

‘বাংলাদেশ প্রতিদিন’ চট্টগ্রাম ব্যুরোর ফটো সাংবাদিক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য ও চিটাগাং ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ দিদারুল আলম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

গতকাল বিকেল ৪ টায় তিনি ইন্তেকাল করলে পরিবারের অনুরোধে তাঁর গোসল ও কাফন দাফনে সহযোগিতা করেন গাউসিয়া কমিটি মানবিক টিম। গোসল ও কাফন মুহাম্মদ এরশাদ খতিবী’র নেতৃত্বে গাউসিয়া কমিটি বায়েজিদ টিমের মাধ্যমে সম্পন্ন করে মৃতের গ্রামের বাড়ি হাটহাজারী মেখল ইউনিয়নের ইছাপুরে পৌঁছে দিলে সেখানে রাত ১ টায় দাফন কাজ সম্পন্ন করে গাউসিয়া কমিটি হাটহাজারী পৌরসভা মানবিক টিম।

এতে প্রধান সমন্বয়ক মুহাম্মদ নাছির উদ্দীন (রুবেল) নেতৃত্বে গাউসিয়া কমিটি বাংলাদেশ হাটহাজারী পৌরসভার মানবিক টিমের দাফনে ছিলেন মুহাম্মদ বাবুল হক, মুহাম্মদ রবি চৌধুরী, সৈয়দ মুহাম্মদ মোরশেদ, মুহাম্মদ সুমন আলী, মুহাম্মদ আব্দুল মালেক সুমন, মুহাম্মদ জালাল, মুহাম্মদ সাহেদুল ইসলাম মুন্না, মুহাম্মদ সালাউদ্দিন (মেখল), মুহাম্মাদ সালাউদ্দিন (খেরু পাড়া), মুহাম্মদ জিয়া।