গাউসিয়া-কমিটি-বাংলাদেশ

সীতাকুন্ডে গাউসিয়া কমিটিকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে কালু শাহ কমপ্লেক্স

সীতাকুন্ড প্রতিবেদক

সীতাকুন্ডের সলিমপুরস্থ হযরত খাজা কালু শাহ (রা.) কমপ্লেক্সের পক্ষ থেকে গাউসিয়া কমিটি সীতাকুন্ড শাখাকে করোনাকালীন সময়ের যাবতীয় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

গতকাল (২ সেপ্টেম্বর) দুপুরে হযরত খাজা কালু শাহ (রা.) মাজার কমপ্লেক্স মাঠে উক্ত সামগ্রী প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন।

এসময় কালুশাহ কমপ্লেক্সের পক্ষ থেকে গাউসিয়া কমিটিকে মাস্ক, ৫০ সেট পিপি, ২ টি অক্সিজেন সিলিন্ডার, ২০ সেট কাফনের কাপড়, সেনিটাইজার, গ্লাব, ১ট স্প্রে মেশিন প্রদান করা হয়।

অনুষ্ঠান আলহাজ্ব ছাদের আহম্মদের সভাপতিত্বে এবং মোহাম্মদ মহিউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালুশাহ কমপ্লেক্সের মতোয়াল্লী সিরাজদৌলা সওদাগর। এতে বক্তব্য রাখেন ইলিয়াস চৌধুরী বাচ্চু, নিজাম উদ্দিন খালেদী, কামাল উদ্দিন, মঞ্জুরুল ইসলাম, সোলাইমান, কায়সার, আজাদ হোসেন, শাহাজান, তমিজুর রহমান, আশরাফুজ্জামান রনি।

গাউসিয়া কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী সিদ্দিকী, মুজিবুর রহমান, নুরুল আলম, নুর উদ্দিন, মঞ্জুর এলাহী প্রমুখ।