আজ করোনা মহামারীতে বাংলাদেশের মানুষ যে সেবা পাচ্ছেন তা গাউসে জামান তৈয়্যব শাহ (র.)’র দয়া আর মেহেরবানিরই ফসল। তাঁর সরাসরি নির্দেশনায় গাউসিয়া কমিটি বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছিল বলেই আজ বাংলাদেশে মানবতার সেবায় প্রত্যক্ষভাবে জীবনবাজি রেখে গাউসিয়া কমিটির কর্মীরা কাজ করার সুযোগ পেয়েছে। এ মহৎ মানবিক কাজে সম্পৃক্ত থাকতে পারাকে গর্বের মনে না করে মহান আল্লাহ ও তাঁর রাসুল (দ.), হুজুর গাউসে পাক (র.) ও মাশায়েখ হযরাতে কেরামের প্রতি কৃতজ্ঞতা ও শোকরিয়া আদায়ের মাধ্যম হিসেবে কাজ করতে কর্মীদের প্রতি আহ্বান জানায়।

গত (৮ সেপ্টেম্বর) বুধবার নগরীর রিয়াজ উদ্দীন বাজারস্থ রিজেন্ট পার্ক হোটেল অডিটোরিয়ামে আসন্ন জশনে জুলুস এর প্রস্তুতি ও দাওয়াতে খায়র বিষয়ক মতবিনিময় এবং সাংগঠনিক পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মুহাম্মদ মাহবুবুল আলম এসব কথা বলেন।

কোতোয়ালী (পশ্চিম) থানা গাউসিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ সালামত উল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল হাশেম সওদাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে মাওলানা মনির উদ্দিন সোহেল, মাওলানা মোহাম্মদ ইলিয়াস আল-কাদেরী, কোতোয়ালি (পূর্ব) থানার সভাপতি আলহাজ্ব খাইর মুহাম্মদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহেদ হোসেন, খুলশী থানার সভাপতি ডা. আবদুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক নুর মুহাম্মদ, মুহাম্মদ সুলতান উদ্দিন বেলাল প্রমুখ।

সভায় থানাধীন ওয়ার্ড নেতৃবৃন্দরা সাংগঠনিক বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত ও পরামর্শ প্রদান করেন।