আহলে-সুন্নাত-ওয়াল-জামাআত

লক্ষ্মীপুরে আহলে সুন্নাতের মানববন্ধন ও আল্লামা বাকি বিল্লাহ (রহ.)’র স্মরণসভা সম্পন্ন

লক্ষ্মীপুর প্রতিবেদক

গতকাল শনিবার (২২’মে) লক্ষ্মীপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও আল্লামা বাকি বিল্লাহ (রহঃ) ও আলহাজ্ব মোতাহার হোসেন পাটোয়ারীদ্বয়ের স্মরণ সভা শেষে ফিলিস্তিনের নিরিহ মুসলমানদের উপর ইসরাইল কর্তৃক হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠান লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারস্থ খানকা-এ কাদেরিয়া তৈয়্যবিয়ায় জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআতের নির্বাহী সভাপতি মুফতি ফয়জুল ইসলাম বকুল সাহেবের সভাপতিত্বে ও সেক্রেটারি এম এ মমিন ও সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ শরীফুল ইসলাম এর সঞ্চালনায় সকাল ১০ ঘটিকা থেকে বাদে যোহর মধ্যবেলার ভোজ শেষে মিলাদ-কিয়াম মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

অনুষ্ঠানের প্রারম্ভে লক্ষ্মীপুর জেলা সহ সারাদেশে সুন্নীয়তের খেদমতে আল্লামা বাকি বিল্লাহ রহ. এর অবদান ও তাঁর জীবনী আলোচনা করা হয় এবং জেলা গাউছিয়া কমিটির সহ সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন পাটোয়ারী দরবারে আলিয়া কাদেরিয়ার খেদমতের অবদান শীর্ষক আলোচনা করা হয়। এছাড়াও অনুষ্ঠানে লক্ষ্মীপুর সুন্নিয়তের কার্যক্রম কে আরো তরান্বিত করতে বক্তারা গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

পরিশেষে ফিলিস্তিনে মুসলমানদের উপর ইসরায়েলের হামলার প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের জেলার নেতৃবৃন্দ এবং গাউছিয়া কমিটি সহ জেলা ইসলামী ফ্রন্ট,ছাত্রসেনার নেতৃবৃন্দ প্রমুখ।